May 26, 2016

ইনকাম হবে ১০০% গেরেন্টি

ইনকাম হবে ১০০% গেরেন্টি 

 

আসসালামু আলাইকুম কেমন আছেন সবাই।
 আজ আমি আপনাদের সাথে একটি এড নেটওয়র্ক সাইটের সাথে পরিচয় করিয়ে দিবো।
আপনারা হইতো অনেক এডনেট অয়ার্ক সাইটে কাজ করেছেন তবে এই সাইটে রেট অনেক ভাল।
তার আগে দেখে নিন আমার দুই দিনের ইনকামঃ

আমার সব থেকে ভাললাগছে এই সাইট টি বাংলাদেশি। আপনার অয়েব সাইটে এখান থেকে এড শো করতে ৫ ধরনের কোড নিয়ে বসাতে পারেন। তবে যে কোন একটি কোড বসাবান তা না হলে ক্লিক কাউন হবে না। আমি আমার সাইটে ব্যনার ইম্প্রেশন এড লাগাইছি :D
এখানে ব্যানার ইম্প্রেশনে ভাল রেট।
এক নজরে দেখে নিনঃ


এদের কিছু রোলস আছে তা না মানলে পেইমেন্ট দিবে না। আর আপনি যত ইচ্ছা আপনার সাইট এড করতে পারবেন আমি আমার ৩ টা সাইট এড করেছি।
রোলসঃ
অাপনি অামাদের একজন গ্রাহক হিসেবে অবশ্যই নিচের নিয়ম গুলো ভালভাবে পড়ে এবং সব নিয়ম মানবেন নইলে কোন নুটিশ ছারাই অাপনার প্রেমেন্ট এবং Account বাতিল করা হবে!
Must put/use our Ads code hedar,Top of your Sites/Homepages!
You can not put our codes under other company's ads in your site.
You can not use 2 or all codes in one site.Use Javascript,apwall or popup.!
You can not try to wrong clicks us!
You can not Clicks your won ads Everyday!
You can not use any ato click Script in your site with our Ad codes!
You can not Edit,Rename Our codes!
অাপনি অাপনার সাইটের একদম উপরে অামাদের কোড বসাবেন এবং অন্য সাইটের ads এর নিচে অামাদের Ad বসাতে পারেন না।
অাপনি অামাদের সবগুলো কোড এক সাথে একি পেজে/সাইটে বসাতে পারবেন না যে কোন একটা বসাতে হবে।
অাপনি প্রতিদিন নিজের বসানো কোডে ক্লিক করতে পারবেন না।
অাপনি অাপনার সাইটে কোন অটো ক্লিকের Script বসাতে পারবেন না।
অাপনি অামাদের কোড গুলো রিনেম বা ইডিট করতে পারবেন না!
এদের পেইমেন্ট সিস্টেমটা অনেক ভাল। তবে প্রথমে আপনাকে .50$ বা ৩৫ টাকা আর্ন করে তা এপরুভ করতে হবে তারপর আপনি যখন ইচ্ছা তা পে আউট করতে পারবেন । ফ্লেসি করলে ৫ মিনিটের মধ্যে টাকা পেয়ে যাবেন। ও আর একটি কথা রেফারেল সুবিধা আছে আপনার রেফারেলে কেউ কাজ করলে আপনার যখন তার আর্নিং  1$ হবে   20% মানে .20$পাবেন
এখনই রেজিস্রেশন করে কাজ শুরু করে দিন
এখান থেকে